Categories
নিউজ

নায়িকা তমা মির্জা বাইরে বের হয়ে জরিমানা গুনলেন

বাংলা সিনেমার নায়িকা তমা মির্জা লকডাউন অমান্য করে বাইরে বেরনোর জেরে এবার জরিমানা গুনলেন। সম্প্রতি, ঢাকার মৌচাক মোড়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকাকে জরিমানা করা হয়। লকডাউনে নিয়ম ভাঙার জন্য তাকে ৫০০ টাকা জরিমানাও করা হয়েছে।

সম্প্রতি মৌচাক মোড়ের সামনে তমা মির্জাকে এ দণ্ড দিয়েছেন ঢাকা জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। ঢাকা মহানগর পুলিশের রমনা অঞ্চলের সহকারী কমিশনার (এসি) শেখ মোহাম্মদ শামীমের সহায়তায় অভিযান পরিচালনা করছিলেন ঢাকা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহনাজ হোসেন ফারিবা। সন্ধ্যার পর বাইরে বের হওয়ায় পাঁচ শত টাকা জরিমানা করা হয় তমাকে।

ঈদের নাটকে তমা মির্জা

তমা মির্জা বলেন, ‘ টিভি চ্যানেলের একটি অনুষ্ঠানের রেকর্ড ছিল আমার। রেকর্ড শেষ করে ছয়টার দিকে গাড়ি নিয়ে বাসায় ফিরছিলাম। মৌচাক মোড়ে ভ্রাম্যমাণ আদালত আমার গাড়িটি দাঁড় করায়। আমি ভুল স্বীকার করি। যেহেতু সন্ধ্যার পর আমি বাইরে, এটা আমার অপরাধ। এরপর তারা আমাকে সহযোগিতা করেন। মাস্ক উপহার দেন ও ৫০০ টাকা জরিমানা করেন। ’

উল্লেখ্য, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা তমা মির্জার অভিষেক হয় এম বি মানিকের ‘বলো না তুমি আমার’ সিনেমায়। ২০১৫ সালে শাহনেওয়াজ কাকলি পরিচালিত ‘নদীজন’ সিনেমায় অভিনয় করে ‘শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী’ বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *